সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
টাঙ্গাইলে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের সময় ঔষুধ ব্যবসায়ীর মৃত্যু

টাঙ্গাইলে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের সময় ঔষুধ ব্যবসায়ীর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের বিভিন্ন স্থানে সড়ক ও জনপথের জায়গা দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুরে শহরের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে উচ্ছেদ অভিযান চলাকালে হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে হাবিবুর রহমান হাবিল (৩৫) নামের এক ঔষুধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

সে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল গেট সংলগ্ন দক্ষিণ পাশে তার নিজস্ব (লিলি-মলি নামের ঔষুধের ফার্মেসী) ছিল।

এছাড়াও সে টাঙ্গাইল জেলা এ্যাম্বুলেন্স মালিক সমিতির একজন সদস্য ছিলেন।
সে শহরের সাবালীয়া (আদর্শ বিদ্যালয় সংলগ্ন) এলাকার মৃত কুকিল হোসেনের ছেলে।

উচ্ছেদ অভিযান পরিচালনা করেন করেন টাঙ্গাইলের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান।

এসময় আরো উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল মামুনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, পুলিশ ও র‌্যাবের সদস্যরা।

টাঙ্গাইলের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: রোকনুজ্জামান জানান, সড়ক ও জনপথের জায়গা দখল করে গড়ে ওঠা বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালানো হচ্ছে। টাঙ্গাইলে যেসকল স্থানে অবৈধ স্থাপনা রয়েছে তা পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে।

টাঙ্গাইল জেলা এ্যাম্বুলেন্স মালিক সমিতির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ জানান, দুপুরে উচ্ছেদ অভিযান চলাকালে হাবিল তার হাসপাতাল গেট সংলগ্ন দক্ষিণ পাশে (লিলি-মলি) ফার্মেসীতে ছিলেন।

উচ্ছেদ অভিযানের লোকজন তার দোকান ভাংচুরের সময় তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢলে পরেন। পরে স্থানীয়রা তাৎক্ষণিক শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষনা করেন।

তার মৃতুতে পারিবার সহ এলাকাবাসী ও এ্যাম্বুলেন্স মালিক সমিতির মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার বিকেলে সাবালীয়া আদর্শ বিদ্যালয়ে জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

হাবিল দীর্ঘ দিন যাবৎ ঔষুধ ব্যবসা সহ এ্যাম্বুলেন্স ব্যবসার সাথে জড়িত ছিলেন। তার মৃত্যুতে এ্যাম্বুলেন্স মালিক সমিতির পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে রূহের আত্নার মাগফেরাত কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840